বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

চট্টগ্রামে পোশাক কারখানায় আগুন

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম নগরীর ষোলশহরে একটি পোশাক করাখানায় আগুন লেগেছে। তবে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের ১২টি গাড়ির চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে পলিটেকনিকের বায়েজিদ থানা এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস চট্টগ্রাম অঞ্চলের উপপরিচালক মো. আনিসুর রহমান।
তিনি বলেন, টেকনিক্যাল মোড়ের একটু আগে আনোয়ারা গার্মেন্টস নামের ওই কারখানায় আগুন লাগে। আমাদের তিনটি ইউনিটের ১২টি গাড়ি আগুন নিয়ন্ত্রণে কাজ করার পর নিয়ন্ত্রণে এসেছে। তবে কীভাবে আগুনের লেগেছে তা এখনো জানা যায়নি। আগুনে কেউ হতাহত হয়নি। ক্ষয়ক্ষতির পরিমাণ পরে জানা যাবে।
এর আগে, ১০ জানুয়ারি চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানার কর্নেলহাট এলাকায় ফার্নিচার কারখানায় আগুনে দুজনের মৃত্যু হয়েছে। এদিন বিকেল ৩টা ৫০ মিনিটে পিটুপি নামে একটি কারখানায় এ আগুন লাগে। পরে সন্ধ্যা ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।
নগর পুলিশের ডিসি (পশ্চিম) আব্দুল ওয়ারিশ বলেন, ঘটনাস্থল থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তারা পুরোপুরি দগ্ধ হওয়ায় পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফারুক হোসেন সিকদার বলেন, খবর পেয়ে চারটি ইউনিটের ১৪টি ঘটনাস্থলে পৌঁছে। তারা সন্ধ্যা ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে জানা যাবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.