বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

চার বছর পর সিনেমায় পূর্ণিমা

ডেস্ক রিপোর্ট ,চার বছর পর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা পূর্ণিমা। নাম ‘আহারে জীবন’। গেল বৃহস্পতিবার ছবিটিতে চুক্তিবদ্ধ হন তিনি। ছবিটি পরিচালনা করবেন ছটকু আহমেদ। অভিনয়ের জন্য পূর্ণিমা সর্বশেষ চুক্তিবদ্ধ হন ‘জ্যাম’ ছবিতে। ২০১৮ সালের জুলাই মাসে ছবিটির কাজ শুরু হলেও এখনো শেষ হয়নি শুটিং।

নতুন ছবিতে পূর্ণিমার চরিত্রের নাম ‘দোলা’। তিনি বলেন, ‘এখন তো কাজ কম করা হয়। পছন্দমতো চিত্রনাট্য না পেলে কাজ করি না। তাই অনেক দিন সিনেমায় কাজ করা হয়নি। এই ছবির গল্প, চরিত্র আমার পছন্দ হয়েছে।’ পরিচালক ছটকু আহমেদের সঙ্গে পূর্ণিমার এটি প্রথম কাজ।

কাজটির সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘ছটকু ভাই একজন গুণী নির্মাতা। আমি যখন টানা সিনেমায় অভিনয় করতাম, বেশ কয়েক বার ছটকু ভাইয়ের সঙ্গে কাজের ব্যাপারে কথা হয়। কিন্তু ব্যাটে-বলে মেলেনি। এবারের কাজটি করার জন্য যখন বলেন, গল্প শুনি। শোনার পর বেশ ভালো লাগল। এ ছাড়া এ ছবিতে আমার সহশিল্পী ফেরদৌস ও মিশা ভাই কাজটি করার জন্য আমাকে উৎসাহিত করেছেন।’

২০২০ সালের মার্চে বাংলাদেশে করোনা মহামারির প্রকোপ শুরু হয়। তখন অফিস, আদালত, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়সহ অনেক কিছু বন্ধ হয়ে যায়। স্থবির হয়ে পড়ে চারপাশ। এমনকি মানুষজনও ঘর থেকে বের হচ্ছিল না। সেই সময়কার পরিস্থিতি নিয়েই ‘আহারে জীবন’ ছবির গল্প। পরিচালক জানালেন, আগামী ১৬ অক্টোবর থেকে ঢাকায় ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদানে তৈরি এ ছবিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করবেন ফেরদৌস। ছবিতে আরও আছেন মিশা সওদাগর, তুষার খান প্রমুখ। ছবিটির কাহিনি, সংলাপ আর চিত্রনাট্য পরিচালকের। পূর্ণিমা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘গাঙচিল’ ছবিটি। চলতি বছর মুক্তি পেতে পারে ছবিটি। এ ছবিতে পূর্ণিমার সহশিল্পী ফেরদৌস।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.