শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

চুনারুঘাটের পুতুল হত্যা মামলার আসামী লাল ও বিল্লাল নোয়াখালী থেকে গ্রেপ্তার

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের গোয়াছপুর গ্রামে দিনের বেলা দুর্বৃত্তদের হাতে নিহত চাঞ্চল্যকর পুতুল মিয়া হত্যা মামলার ২ আসামী লাল মিয়া (৪২) ও বিল্লাল মিয়া (৩৪) কে আটক করে পুলিশ। আটক আসামীরা গোয়াছপুর গ্রামের মুকছুম আলীর পুত্র লাল মিয়া (৪২) ও বিল্লাল মিয়া (৩৪)।
এসআই অজিত তালুকদার, এসআই সদরুল আমিন এর নেতৃত্বে তথ্য প্রযুক্তির মাধ্যমে শুকরবার ভোর ৫টায় নোয়াখালীর সোনাইমুড়ী ও চাটখিল থানায় পৃথক পৃথক ভাবে অভিযান পরিচালনা করে দীর্ঘদিন যাবৎ আত্মগোপন করে থাকা আসামীদেরকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।
উল্লেখ্য চুনারুঘাট থানার মামলা নং-৩৮ তারিখ- ২২/০৪/২০২১ এর এজাহার নামীয় আসামী আট জন এর মধ্যে চার জন জামিনে আছে মুল আসামী। চার জন পলাতক ছিল, তন্মধ্যে মুল আসামী দুই জনকে গ্রেফতার করিতে সক্ষম হয় পুলিশ। এ ব্যাপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ আলী আশরাফ বলেন দ্রুত বাকি আসামিদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.