মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

চুনারুঘাটে আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ মার্চ) বিকাল ৩টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পিপি অ্যাডভোকেট আকবার হোসেন জিতুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহেরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট কুতুবউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সেলিম, সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন চৌধুরী বুলবুল।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উক্ত বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এতে আগামী দিনগুলো আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম ও অসম্পূর্ণ শাখা কমিটি গঠন ও সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি করা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মানে শেখ হাসিনার সরকার কে পুনরায় নির্বাচিত করার লক্ষে কাজ করা। এবং আগামী ১৫ মার্চে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা সফল করা জন্যে পরামর্শ দেয়া হয়।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ মোদাব্বের হোসেন, চৌধুরী শামসুন্নাহার, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক বাবু সজল দাশ, রজব আলী, ওয়াহিদ আলী, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর রহমান চৌধুরী, তাঁতিলীগের সভাপতি কবির মিয়া খন্দকার, সম্পাদক মিজানুর রহমান বাবুল, স্বেচ্চাসেবকলীগের সভাপতি মানিক সরকার, সাধারণ সম্পাদক সনজু চৌধুরী, কৃষকলীগের সাবেক সভাপতি মুজিবুর রহমান, সম্পাদক শেখ জামাল, শ্রমিকলীগের সম্পাদক আব্দুল কাদির সুমন সহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গণ।

এছাড়াও উপস্থিত ছিলেন- উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সুহেল আরমান, যুগ্ম আহ্বায়ক ইফতেখার আলম রিপন, যুগ্ম আহ্বায়ক ফুলমিয়া খন্দকার মায়া, মঈনউদ্দীন ফারভেজ প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.