শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বৃন্দাবন কলেজে জাতির পিতার ম্যুরাল স্থাপনের ঘোষণা-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই

চুনারুঘাটে আ.লীগ ৪ বিএনপি ২ বিদ্রোহী স্বতন্ত্র ৩ জামায়াত ১

ইশতিয়াক শোভনঃ  ইউপি নির্বাচনে চুনারুঘাট উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ৪টি, বিএনপি ২টি, আওয়ামী লীগের বিদ্রোহী/স্বতন্ত্র ৩টি ও ১টিতে জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।
প্রকাশিত ফলাফল অনুযায়ী পাইকপাড়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওয়াহেদ আলী মাস্টার, সাটিয়াজুরী ইউনিয়নে আব্দালুর রহমান আব্দাল, রানীগাঁও ইউনিয়নে মোস্তাফিজুর রহমান রিপন ও মিরাশী ইউনিয়নে মানিক সরকার নৌকা প্রতিক নিয়ে বিজয়ী হয়েছেন। আওয়ামী লীগের বিজয়ী
বিদ্রোহী/স্বতন্ত্র প্রার্থীরা হলেন, আহম্মদাবাদ ইউনিয়নে জাকির হোসেন পলাশ (ঘোড়া), দেওরগাছ ইউনিয়নে মহিতুর রহমান সুমন ফরাজি (চশমা) ও চুনারুঘাট সদর ইউনিয়নে মাহবুবুর রহমান চৌধুরী (আনারস)।
বিএনপি সমর্থিত বিজয়ী স্বতন্ত্র প্রার্থীরা হলেন, গাজীপুর ইউনিয়নে মোহাম্মদ আলী (মোটর সাইকেল) ও উবাহাটা ইউনিয়নে এজাজ ঠাকুর চৌধুরী (আনারস)। এছাড়াও শানখলা ইউনিয়নে বিজয়ী হয়েছেন জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী এডভোকেট নজরুল ইসলাম (ঘোড়া)।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.