শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

চুনারুঘাটে একই রশিতে স্বামী-স্ত্রীর মরদেহ, পাশে কাঁদছিল অবুঝ দুই শিশু

নিজস্ব প্রতিবেদকঃ  হবিগঞ্জের চুনারুঘাটে ঘরের তীরে একই রশিতে ঝুলছিল স্বামী-স্ত্রীর মরদেহ। পাশে বসে কান্না করছিল তাদের অবুঝ দুই ছেলে।
রাতের কোনো এক সময় ঘটনাটি ঘটলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরে হবিগঞ্জ থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘটনাস্থলে পৌঁছে রহস্য উদঘাটনে তদন্ত শুরু করে।

শুক্রবার বেলা ১২টা পর্যন্ত মরদেহ দুটি রশিতেরই ঝুলছিল। এটি হত্যা নাকি আত্মহত্যা, সেটির ক্লু উদ্ধারে কাজ করছে পুলিশ ও পিবিআই। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

নিহতরা হলেন, চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের আবুল মিয়ার ছেলে আব্দুর রউপ এবং তার স্ত্রী মোছা. আলেয়া খাতুন।

চুনারুঘাট থানার ওসি-তদন্ত জানান, রাতে ওই দম্পতি তার দুই ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়েন। এক ছেলের বয়স ১০ ও অপরজনের বয়স ৬ বছর। সকালে মা-বাবার মরদেহ ঘরের তীরের সঙ্গে ঝুলতে দেখে চিৎকার করতে শুরু করে। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে ঘটনা দেখে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরে হবিগঞ্জ থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘটনাস্থলে পৌঁছে ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত শুরু করে।

ওসি আরো জানান, তারা হত্যার স্বীকার হয়েছে নাকি আত্মহত্যা করেছে সেটি এখনও নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। তবে শিগগিরই এর রহস্য জানা যাবে। এর জন্য পুলিশ ও পিবিআই একসঙ্গে কাজ করছে। পরে বিস্তারিত জানানো হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.