শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

চুনারুঘাটে স্বাধীনতা দিবস পালনে প্রস্তুতি সভা

চুনারুঘাট প্রতিনিধি, হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় গণহত্যা দিবস ও মহান স্বাধীনতা দিবস ২০২৩ পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিকের সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদির লস্কর ও ভাইস চেয়ারম্যান লুৎফর রহমান মহালদার।

উপজেলা প্রশাসনের উদ্যোগে ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ২০২৩ পালন উপলক্ষে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলায় যথাযথভাবে ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালন করতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করার লক্ষ্যে উন্মুক্ত প্রস্তাবনার মাধ্যমে কর্মসূচি গ্রহণ করা হয়।

উপজেলাজুড়ে সকল সরকারি, বেসরকারি ও স্থানীয় ব্যবসাপ্রতিষ্ঠানগুলোতে যাতে যথাযথভাবে পতাকা উত্তোলনের মাধ্যমে সকল শহিদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা যায়, সভায় সে দিকনির্দেশনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস ছামাদ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার আলী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকগণ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.