শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ইসলামের প্রথম যুদ্ধ বদরে যারা শাহাদাত বরণ করেন জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ: প্রতিমন্ত্রী মাধবপুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল হবিগঞ্জে র‌্যাব এর অভিযানে বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ চক্রের ৩ জন গ্রেফতার সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের দাফন সম্পন্ন আজমিরীগঞ্জে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শালিকে কোপাল দুলাভাই শহীদ মিনার নয়, যেন ডেটিং পার্ক! নিরস্ত্র ২ ফিলিস্তিনিকে হত্যার পর বালিচাপা দিল ইসরায়েলি সেনারা একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন বিশ্বব্যাংকের প্রতিবেদন পরিবেশদূষণে দেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের অকালমৃত্যু

চুনারুঘাট থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের চুনারুঘাট থানা এলাকা থেকে সাড়ে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকাল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার চাঁনপুর বাজার থেকে এ গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব ৯ জানায়, মঙ্গলবার বিকাল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৯ এর এএসসি এবং অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমার নেতৃত্বে হবিগঞ্জের চুনারুঘাট থানার চাঁনপুর বাজার থেকে সাড়ে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করার নিমিত্তে উদ্ধার করা গাঁজা হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়।বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব ৯ এর মিডিয়া অফিসার মাহফুজুর রহমান।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.