শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

জগন্নাথপুরে গৃহবধূ হত্যা, স্বামীর দায় স্বীকার

জগন্নাথপুর প্রতিনিধি, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও গ্রামের প্রবাসী মেয়ের পাঠানো টাকা নিয়ে ঝগড়ার জেরে আছিয়া বেগমকে (৫০) গলা কেটে হত্যা করেছেন স্বামী নুর আহমদ (৫৮)।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে সুনামগঞ্জ আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল হালিমের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এ কথা জানিয়েছেন নুর আহমদ।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম।

তিনি বলেন, ওই দম্পতির মেজো মেয়ে গত ১০ মাস ধরে সৌদি আরবে গৃহকর্মীর কাজ করছেন। প্রথম ৪ মাস তিনি তার বাবার কাছে টাকা পাঠাতেন। এরপর থেকে প্রবাসী ওই মেয়ে তার মায়ের কাছে টাকা পাঠাতে শুরু করেন। আর এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। প্রবাসী মেয়ের পাঠানো টাকার ভাগ নিয়ে গত রোববার রাত ৩টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার একপর্যায়ে নুর আহমদ দা দিয়ে আছিয়া বেগমের গলা কেটে তাকে হত্যা করেন। এ ঘটনায় নুর আহমদকে আটক এবং হত্যায় ব্যবহৃত রক্তমাখা দা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, এ ঘটনায় আছিয়া বেগমের ভাই রফিজ উদ্দিন বাদী হয়ে জগন্নাথপুর থানায় নুর আহমদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.