মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

খবরের শিরোনাম:
প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের যুবক নিহত বিস্ফোরক মামলায় হবিগঞ্জের যুবদল-ছাত্রদলের ৪ নেতা কারাগারে ৩৪ লাখ শিশুর রাস্তায় ঝুঁকিপূর্ণ বসবাস বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির হবিগঞ্জে দলবল নিয়ে বাড়িঘর ভাঙচুর, ইউপি সদস্যের কারাদণ্ড নবীগঞ্জে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের কঠোর ভূমিকা তানজিদ-রিশাদের তাণ্ডবে সিরিজ জয় বাংলাদেশের সিলেটে পিকআপ-লেগুনার সংঘর্ষে দুই শিশুসহ নিহত ৬ চমক দিয়ে প্রথম টেস্টের দল ঘোষণা বাংলাদেশের

জগন্নাথপুরে ধান বিক্রি নিয়ে মামার হাতে ভাগনা খুন

জগন্নাথপুর প্রতিনিধি,সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ধান বিক্রি নিয়ে মামার হাতে ভাগনা মোক্তার মিয়া খুন হওয়ার খবর পাওয়া গেছে। নিহত মোক্তার ওসমানীনগর উপজেলার লামা ইসবপুর গ্রামের মিন্টু মিয়ার ছেলে।

রোববার (০৪ জুন) বেলা ১১টার দিকে উপজেলার আশারকান্দি ইউনিয়নের কাঠালখাইড় গ্রামের এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক আজিদ আলীকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। আজিদ আলী ওই গ্রামের মাহির উল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মোক্তার মিয়া কাঠালখাইড় গ্রামে তাঁর নানা বাড়িতে থাকতেন। গত শনিবার ধান বিক্রিকে কেন্দ্র করে তার আপন মামা আজিদ আলী সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হয়। এরই জেরে রোববার বেলা ১১টার দিকে তাঁদের বসতবাড়ির পুকুর ঘাটে মোক্তার মিয়াকে কাপড় কাটার কাঁচি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে আজিদ। পরে স্থানীয় ও পরিবারের লোকজন মোক্তারকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক আজিদ আলীকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.