শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে নীলদলের সভাপতি পরিমল, সম্পাদক আনোয়ার

নিজস্ব প্রতিবেদকঃ  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীলদলের (একাংশ) ২৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বুধবার বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া মিয়া ও সাধারণ সম্পাদক ড. মোস্তফা কামাল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষক অধ্যাপক ড. পরিমল বালাকে সভাপতি ও সমাজকর্ম বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। উক্ত কমিটিতে সহ-সভাপতি হিসাবে রয়েছেন প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদ ও মার্কেটিং বিভাগের অধ্যাপক মোঃ জহির উদ্দিন আরিফ।

কোষধ্যক্ষ হিসাবে রয়েছেন ইংরেজি বিভাগের মোঃ আব্দুস সালাম। যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে রয়েছেন রসায়ন বিভাগের অধ্যাপক ড. মোঃ আব্দুস সামাদ ও দর্শন বিভাগের জি.এম তারিকুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক আইন বিভাগের খায়ের মাহমুদ, প্রচার সম্পাদক ইসলামিক স্টাডিজ বিভাগের ড. মোবারক হোসেন এবং দপ্তর সম্পাদক হিসাবে রয়েছেন শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের শিক্ষক কাজী ফারুক হোসেন।

এছাড়াও সদস্য হিসাবে রয়েছেন ১৫ জন। তারা হলেন, রসায়ন বিভাগের অধ্যাপক ড. মোঃ শাহজাহান, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মোঃ আশরাফুল আলম, উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামান খন্দকার ও ড. জি.এম আল আমিন, সমাজবিজ্ঞান বিভাগের ড. আয়েশা সিদ্দিকা, মার্কেটিং বিভাগের ড. মোহাম্মদ আব্দুল্লাহ মাহফুজ, প্রাণিবিদ্যা বিভাগের ড. দোলন রায়, ফিন্যান্স বিভাগের ড. শেখ মাশরিক হাসান, মনোবিজ্ঞান বিভাগের মোঃ কাজী নূর হোসেন, ভূগোল ও পরিবেশ বিভাগের মোঃ মহিউদ্দিন, ম্যানেজমেন্ট বিভাগের মুহম্মদ শহীদুল্লাহ্ তাসফিক, অর্থনীতি বিভাগের রাজেশ কুমার দেব, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মিনহাজ উদ্দীন, নাট্যকলা বিভাগের আফরিন হুদা এবং গণিত বিভাগের মোঃ আশরাফুল ইসলাম।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.