শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

জামালগঞ্জে আগুনে পুড়ে ছাই ৩৭ বসতঘর

জামালগঞ্জ প্রতিনিধি,সুনামগঞ্জের জামালগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৩৭টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। শর্টসার্কিটের আগুনে বসতঘরের নগদ টাকা, আসবাবপত্র ও চাল-ধানসহ শিক্ষার্থীদের বই-খাতাসহ বিভিন্ন সামগ্রী পুড়ে যায়। তবে আগুনে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ফেনারবাঁক ইউনিয়নে হটামারা গ্রামে ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সামছুল হকের বসতঘর থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মাঝে আগুন গ্রামে ছড়িয়ে পড়লে মসজিদের মাইক দিয়ে ঘোষণা দেওয়ার পর পার্শ্ববর্তী গ্রামের লোকজন ছুটে এসে শ্যালো মেশিনে ৩ ঘণ্টা পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন এখন খোলা আকাশের নিচে অবস্থান করছেন।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. এরশাদ হোসেন, ফেনারবাক ইউনিয়নের চেয়ারম্যান কাজল চন্দ্র তালুকদার ও ইউপি সচিব অজিত কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে চাল ও কম্বল বিতরণ করেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে আর্থিক সহায়তা প্রদান করা হবে বলে তিনি জানান।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.