মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

খবরের শিরোনাম:
শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় এমপি কেয়া চৌধুরী আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ সার চাওয়ায় কৃষকদের হত্যা করে বিএনপি -এমপি আবু জাহির উপজেলা নির্বাচনে নবীগঞ্জে ১৯ প্রার্থীর মনোনয়ন জমা নিয়মিত খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির দেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটের জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় একজন নিহত হয়েছেন। শুক্রবার (১২ নভেম্বর ) এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত শ্রীখেল এলাকায় একটি মোটরসাইকেল ও লেগুনার মধ্যে সংঘর্ষ হয়।  এতে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আহত লেগুনা যাত্রীরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন।

খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে এবং রাস্তার যানজট নিয়ন্ত্রনে আনে ।

এ সময় পুলিশ দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও লেগুনা গাড়ী পুলিশের নিয়ন্ত্রনে নিয়ে নেন।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগির আহমদ দুর্ঘটনার কথা স্বীকার করে বলেন, চিকিৎসাধীন অবস্থায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। পুলিশ হেফাজতে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও লেগুনা রয়েছে। হাইওয়ে পুলিশের কাছে তা হস্তান্তর করা হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.