বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

ঢাকায় ব্যবসা শুরু করছেন সালমান খান

বিনোদন ডেস্ক: বলিউডের ভাইজান সালমান খান এবার বাংলাদেশে ব্যবসা করতে যাচ্ছেন। রাজধানী ঢাকার বনানীতে সুপারস্টারের চ্যারেটিবেল ট্রাস্ট ‘বিং হিউম্যান’-এর পোশাক ব্র্যান্ডের আউটলেট হতে যাচ্ছে শিগগিরই।

সোমবার (১২ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়া ফেসবুকে এক পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছে সালমান খানের চ্যারিটেবল ট্রাস্ট ‘বিং হিউম্যান’।

সালমান খান এক ভিডিও বার্তায় বলেন, হায় বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে। সেটি হচ্ছে বিং হিউম্যান ক্লোথিং চালু হতে যাচ্ছে ঢাকায়।

এ সময় বলি নায়ককে ঢাকায় প্রতিষ্ঠানটির আউটলেটটির ঠিকানা বলতেও দেখা যায়। আগামী ১৫ সেপ্টেম্বর দুপুর ১টা ৩০ মিনিট থেকে চালু হতে যাচ্ছে স্টোরটি। ঠিকানা হাউজ- ৮, রোড-১০/এ, ব্লক-এইচ, বনানী, ঢাকা-১২১৩।

‘বিং হিউম্যান’-এর এই আউটলেটটির উদ্বোধন অনুষ্ঠানে কোম্পানির সিইও সঞ্জিব রাওয়ের সঙ্গে উপস্থিত থাকবেন সালমান খানের ভাই সোহেল খান ও ভাতিজা আয়ান অগ্নিহোত্রি৷

অসহায় মানুষের পাশে দাঁড়াতে ২০১২ সালে যাত্রা শুরু করে সালমান খানের এই চ্যারিটি সংস্থা। পোশাকের এই ব্র‍্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়নের জন্য।

বাংলাদেশে ফ্রেঞ্চাইজিটির স্বত্বাধিকারী হিসেবে আছেন আর রেহমান ও মোহাইমিন মোস্তফা।

উল্লেখ্য, ২০১২ সালে ভারতের মুম্বাইয়ে শুরু করা ‘বিং হিউম্যান’ এ পর্যন্ত বিশ্বের ১৫টি দেশে ৫০০টিরও বেশি আউটলেটের মাধ্যমে তাদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে। এছাড়াও বিশ্বব্যাপী ৫০০টি স্টোর-ইন-স্টোর এবং ৭৫টি এক্সক্লুসিভ আউটলেট রয়েছে তাদের।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.