শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

তরপ স্কুলে নতুন ভবন উদ্বোধন করলেন এমপি আবু জাহির

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জ সদর উপজেলার তরপ উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। সোমবার সকাল ১১টায় ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন শেষে বিদ্যালয়ের মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি

এমপি আবু জাহির ২ কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের মাধ্যমে এই ভবনটি নির্মাণ করিয়েছেন। এতে তরপ উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষের সংকট বিভিন্ন সমস্যা দূর হল।

সুধী সমাবেশে বক্তারা তরপ উচ্চ বিদ্যালয়সহ হবিগঞ্জ সদর উপজেলায় সর্বোচ্চ পরিমাণ শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত ও অনেকগুলো নতুন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠাসহ শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করায় এমপি আবু জাহিরের প্রতি কৃতজ্ঞতা জানান এবং আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও পইল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রেখেছেন প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান।

এছাড়া জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ, লস্করপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো, পইল ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ সাহেব আলীসহ শিক্ষক, শিক্ষার্থী অভিভাবক, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এতে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিক্ষাসহ সকল ক্ষেত্রে অভাবনীয় উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। এ সময় উপস্থিত অভিভাবকসহ এলাকার লোকজন হাত তুলে তাঁর বক্তৃতার প্রতি সমর্থন জানান এবং দলমত নির্বিশেষে নৌকায় ভোট দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানের শুরুতেই শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের পক্ষ থেকে এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে তাঁকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.