শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

দূর্বৃত্তের দেওয়া আগুনে জৈন্তাপুরে বসতঘর পুড়ে ছাই

সিলেটের জৈন্তাপুরে দূর্বৃত্তের দেওয়া আগুনে রাতের আধঁরে বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

এলাকাবাসী মো. সাজ উদ্দিন সাজু সহ একাধিক ব্যক্তি জানান, রবিবার (১৩ মার্চ) দিবাগত রাত অনুমান ১টার দিকে দূর্বৃত্তের দেওয়া আগুনে উপজেলার চারিকাটা ইউনিয়নের ভিত্রিখেলপূর্ব (চামটি) গ্রামের শমছুর উদ্দিনের ছেলে মজুর মাসুম আহমদ (৩৫) এর বসত ঘরে আগুন লাগে।

ঘুমন্ত মাসুমের পরিবার কোন কিছু বুঝে উঠার আগেই ঘরের আসবাবপত্র কাপড় চোপড় পুড়ে ছাই হয়ে যায়। আগুনের তেজ ও লেলিহান শিখায় পরিবারের সদস্যরা দ্রুত ঘর হতে বেরিয়ে রক্ষা পেলেও ঘরের কোন কিছু রক্ষা করা সম্ভব হয়নি।

দিনমজুর মাসুম আহমদ বলেন, রাতের খাবার শেষে পরিবারের লোকজন নিয়ে প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়ি। হঠাৎ করে রাত অনুমান একটার দিকে ঘুমন্তবস্থায় আগুনের তেজে জেগে উঠি। কোন মতে পরিবারের সদস্যদের দিয়ে বাহিরে বেরিয়ে প্রাণে রক্ষা পাই। কিন্তু কাপড়চোপড় সহ আসবাবপত্র রক্ষা করা সম্ভব হয়নি।

ঘটনার খবর পেয়ে চারিকাটা ইউপি চেয়ারম্যান মো. সুলতান করিম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, ‘কি কারণে আগুনের সুত্রপাত হয়েছে তা বোঝা সম্ভব হয়নি। বিষয়টি পূর্ব শত্রুতামূলক হতে পারে বলে ধারণা করা হচ্ছে।’ আগুনে ঘর পুড়ে ছাই হওয়ার বিষয়টি তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং জৈন্তাপুর মডেল থানায় অবহিত করেছেন বলে জানান।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.