বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

খবরের শিরোনাম:
হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো স্বাধীনতার ৫৩ বছরেও হয়নি ব্রিজ, ভোগান্তিতে ১০ গ্রামের মানুষ নবীগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত মাধবপুরে গরু চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে হবিগঞ্জে অভিযান চালিয়ে তক্ষক উদ্ধার দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার

দৈনিক দেশবাংলা’র হবিগঞ্জ জেলা উপজেলা প্রতিনিধি নিয়োগ

প্রেস বিজ্ঞপ্তি ,একাত্তরের রণাঙ্গনের মুখপত্র জাতীয় দৈনিক দেশবাংলা পত্রিকার হবিগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন এসএম সুরুজ আলী। পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাঈদুর রহমান রিমন স্বাক্ষরিত এক স্বারকে তাকে নিয়োগ প্রদান করা হয়। এদিকে গতকাল শ্রীমঙ্গলের শান্তি বাড়ি ইকো রিসোর্টে পত্রিকার সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে সুরুজ আলীর হাতে ভারপ্রাপ্ত সম্পাদক সাঈদুর রহমান রিমন, সিইও সেহ্লী পারভীন নিয়োগ ও পরিচয়পত্র তুলে দেন।
এছাড়াও প্রতিনিধি সম্মেলনে উপস্থিত ছিলেন হেড অব নিউজ সজীব আকবর ও আইটি প্রধান মেহেদী হাসান হৃদয়। প্রতিনিধি সম্মেলন সঞ্চালনা করেন দৈনিক দেশ বাংলার সিলেট বিভাগীয় প্রধান ইসমাইল মাহমুদ। প্রতিনিধি সম্মেলন শেষে জেলা প্রতিনিধিদের কাছে পত্রিকার পরিচয় ও নিয়োগপত্র তুলে দেন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সম্পাদক সাঈদুর রহমান রিমন ও সিইও সেহ্লী পারভীন। এছাড়াও পত্রিকাটির শায়েস্তাগঞ্জ উপজেলা প্রতিনিধি মইনুল হাসান রতন, বানিয়াচং উপজেলা প্রতিনিধি আকিকুর রহমান রোমন, বাহুবল উপজেলা প্রতিনিধি এফআর হারিছ, লাখাই’র হাওর অঞ্চল প্রতিনিধি আশীষ দাশ গুপ্ত, মাধবপুর প্রতিনিধি মাসুদ লস্কর, চুনারুঘাট উপজেলা প্রতিনিধি হিসেবে জিলানী আখঞ্জী নিয়োগ পেয়েছেন।
উল্লেখ্য সাংবাদিক এসএম সুরুজ আলী বানিয়াচং উপজেলা আতুকুড়া গ্রামের বাসিন্দা মরহুম আজাদ আলী ও মরহুমা জমিলা বেগমের পুত্র। তিনি এশিয়ান টেলিভিশনের হবিগঞ্জ জেলা প্রতিনিধি, দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকার বার্তা সম্পাদক। এছাড়াও তিনি হবিগঞ্জ প্রেসক্লাবের সদস্য, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। পেশাগত দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.