বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো স্বাধীনতার ৫৩ বছরেও হয়নি ব্রিজ, ভোগান্তিতে ১০ গ্রামের মানুষ নবীগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত মাধবপুরে গরু চুরির মামলায় বিএনপি নেতা কারাগারে হবিগঞ্জে অভিযান চালিয়ে তক্ষক উদ্ধার দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার স্ত্রীর অধিকার পেতে বিষ হাতে সন্তানসম্ভবা নারীর অনশন

নারীর ছদ্মবেশে থাকা যুবকের লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

সিলেট প্রতিনিধি,নারীর ছদ্মবেশে থাকা তুষার মিয়া নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৫ সেপ্টেম্বর) সিলেট নগরের সোবহানীঘাট এলাকার সবজিবাজার সংলগ্ন জায়গা থেকে ভোররাতে লাশটি উদ্ধার করা হয়।

নিহত তুষার মিয়া ময়মনসিংহ জেলার আবুল হাশেমের ছেলে ও নগরের খাসদবির সাজু মিয়ার বাসার ভাড়াটিয়া হিসেবে থাকতেন।

নিহতের বড় ভাই হিমেল আহমদ রাফি বলেন, আমার ভাই হিজড়া নয়। কিন্তু সে হিজড়াদের সঙ্গে চলাফেরা করত। রাতে ভাইকে কয়েকজন হিজড়া বের করে আনে। এরপর কে বা কারা তাকে হত্যা করেছে তা জানা নেই।

সিলেট মহানগরীর কোতোয়ালি থানার ওসি মো. আলী মাহমুদ বলেন, নিহত তুষার নারীর ছদ্মবেশে তৃতীয় লিঙ্গের লোকজনদের সঙ্গে চলাফেরা করতেন। ভোররাতে ওইখানে তিনিসহ আরো ৩-৪ জন ছিলেন। ধারণা করা হচ্ছে, তাকে গলায় রশি দিয়ে হত্যা করা হয়েছে। তাছাড়া ধস্তাধস্তিরও আলামত মিলেছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.