মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

খবরের শিরোনাম:
শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় এমপি কেয়া চৌধুরী আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ সার চাওয়ায় কৃষকদের হত্যা করে বিএনপি -এমপি আবু জাহির উপজেলা নির্বাচনে নবীগঞ্জে ১৯ প্রার্থীর মনোনয়ন জমা নিয়মিত খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির দেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

নিজামপুরে বিদ্যালয়ের চারতলা ভবন উদ্বোধন করলেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নে হাজী মোহাম্মদ আলীম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।
তিনি গতকাল এ ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন করেন। সংসদ সদস্যের মাধ্যমে পৌনে দুই কোটি টাকা ব্যয়ে সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ভবনটি নির্মাণ করে। এতে বিদ্যালয়ে শ্রেণিকক্ষের সংকট ও জায়গা সংকুলান সংক্রান্ত নানা সমস্যা সমাধান হয়েছে।
পরে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, ‘শিক্ষাক্ষেত্রের উন্নয়নে বর্তমান সরকার যে দৃষ্টান্ত দেখিয়েছে, তা অনেক দেশের জন্য অকল্পনীয়। আগে কোন সরকার বছরের প্রথম দিনে দেশজুড়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিতে পারেনি। এ কাজটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে।’
এ সময় তিনি হবিগঞ্জে শিক্ষাসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে এর ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উপস্থিত অভিভাবক ও স্থানীয়দের প্রতি অনুরোধ জানান। উপস্থিত জনতা হাত তুলে তার বক্তব্যের প্রতি একমত পোষণ করে নৌকায় ভোট দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
সুধী সমাবেশে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এনাম আহমেদের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোঃ হোসেন মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান বাবুলসহ বিভিন্ন শ্রেণি পেশার গণমান্য ব্যক্তিবর্গ।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.