শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ইসলামের প্রথম যুদ্ধ বদরে যারা শাহাদাত বরণ করেন জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ: প্রতিমন্ত্রী মাধবপুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল হবিগঞ্জে র‌্যাব এর অভিযানে বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ চক্রের ৩ জন গ্রেফতার সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের দাফন সম্পন্ন আজমিরীগঞ্জে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শালিকে কোপাল দুলাভাই শহীদ মিনার নয়, যেন ডেটিং পার্ক! নিরস্ত্র ২ ফিলিস্তিনিকে হত্যার পর বালিচাপা দিল ইসরায়েলি সেনারা একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন বিশ্বব্যাংকের প্রতিবেদন পরিবেশদূষণে দেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের অকালমৃত্যু

নির্বাচনী সহিংসতার সাবেক চেয়ারম্যান লিটন ও নব-নির্বাচিত চেয়ারম্যান মন্নানের ভাতিজা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চৌধুরী মিছবাহুল বারী লিটন ও নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ আব্দুল মন্নানের ভাতিজা আমিনুল ইসলাম ফয়সলকে গ্রেফতার করেছে পুলিশ। নির্বাচনী সহিংসতার মামলায় গতকাল সোমবার ভোরে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুক আলী।
ওসি মাসুক আলী জানান, গত ২৮ নভেম্বর সন্ধ্যায় ভোট গণনা চলাকালিন সময়ে বহুলা সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হামলা-ভাংচুর ও ব্যালট ছিনতাইয়ের চেষ্টা করে একদল দূর্বৃত্ত। এ ঘটনায় সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বাদি হয়ে মামলা দায়ের করেন। মামলায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৭০/৮০ জনকে আসামী করা হয়। পরে উল্লেখিত আসামীদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, চৌধুরী মিছবাহুল বারী লিটন গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছিলেন। নির্বাচনে তিনি চশমা প্রতিক নিয়ে ১ হাজার ৮শত ২৯ ভোট পান। এখানে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মোঃ আব্দুল মন্নান ঘোড়া প্রতিক নিয়ে ৫ হাজার ২শত ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.