শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

খবরের শিরোনাম:
শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২

পুরনো প্রেমের আঘাত, এক শর্তে ভিকিকে বিয়ে করেন ক্যাটরিনা

ডেস্ক রিপোর্টঃ ক্যাটরিনা কাইফ কখনও হতাশ হননি; জীবনে প্রেম বার বার এসেছে। সবশেষে ভিকি কৌশলের সঙ্গেই গাঁটছড়া বেঁধেছেন। তবে তার আগের গল্পটা এতটা সরু ছিল না। নানা পরীক্ষা-নীরিক্ষা পর ভিকিকে বিয়ের সিদ্ধান্ত নেন। তাও এক শর্তে!

ক্যাটরিনার এক বন্ধু জানান, ভিকি-ক্যাটের দেখা, প্রেম বিয়ে—সবকিছুই খুব তাড়াতাড়ি হয়ে যায়। সম্পর্কের দু’মাসের মধ্যেই ভিকি বুঝতে পেরেছিল, তিনি ক্যাটরিনাকে বিয়ে করতে চান। কিন্তু ক্যাটরিনা তখনও নিশ্চিত ছিলেন না। অতীতের সম্পর্কের ক্ষত তখনও ক্যাটের মনে সতেজ ছিল।

ভিকি কৌশল ক্যাটরিনাকে নিয়ে বউ করার জন্য দীর্ঘদিন ধরেই অপেক্ষায় ছিলেন। হাল ছাড়েননি। সবকিছু মাথা পেতে নিয়েছিলেন। আর তাতেই বরফের চেয়েও সুপ্তভাবে মন গললো ক্যাটরিনার।

তবে ভিকির সঙ্গে সাত পাঁক ঘোরার আগে একটি শর্ত দেনে ক্যাটরিনা। তিনি চেয়েছিলেন, ভিকির কাছ থেকে তিনি যে ভালবাসা পাবেন, ঠিক ততটুকুই ভালবাসা পাবেন তার মা-ভাইবোনেরা। প্রেমিকার শর্ত মাথা পেতে মেনে নিয়েছিলেন ভিকি।

গত ৯ ডিসেম্বর বিয়ের পর পরিবার ও ঘনিষ্টদের সঙ্গে আনুষ্ঠাকিতায় সময় কাটছে ভিকি-ক্যাট। এসব শেষে হবে সংবর্ধনা। এতে দুজনের বন্ধু, সহকর্মীদের দাওয়াত করা হবে। এরপর মধুচন্দ্রিমায় বের হবেন ক্যাট-ভিকি। বিয়ের পর জুহুতে একটি অ্যাপার্টমেন্টে উঠেছেন তারা। যেখানে তাদের প্রতিবেশি বিরাট-আনুশকা।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.