শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

প্রদীপ ও লিয়াকতকে চট্টগ্রাম কারাগারে পাঠানো হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় ফাঁসির দন্ডাদেশ প্রাপ্ত প্রদীপ কুমার দাশ ও লিয়াকত আলীকেকে চট্টগ্রাম কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে একটি বিশেষ প্রিজন ভ্যানে করে কঠোর পাহারায় তাদের পাঠানো হয়। দুপুর দেড়টার দিকে প্রদীপ ও লিয়াকত আলীকে বহনকারী প্রিজন ভ্যানটি চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পৌঁছায়।

কক্সবাজার জেলা কারাগারের জেলা সুপার নেছার আলম এই তথ্য জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, কক্সবাজার কারাগারে স্থায়ী কনডেম সেল না থাকায় ফাঁসির দন্ডপ্রাপ্ত প্রদীপ কুমার দাশ ও লিয়াকত আলীকে চট্টগ্রাম কারাগারের কনডেমে সেলে পাঠানো হয়। সেখানে ৩২ নং কনডেম সেলে রাখা হয়েছে বলে জানিয়েছেন নেছার আলম।

নেছার আলম আরো জানিয়েছেন, শুক্রবার কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালত থেকে জেল কর্তৃপক্ষের কাছে বিশেষ ব্যবস্খাপনায় প্রদীপ কুমার দাশ ও লিয়াকত আলীর মৃত্যুদন্ড পরোয়ানা কপি কারাগারে পৌঁছায়। পরোয়ানা পরোয়ানা কপি পাওয়ার কারা কর্তৃপক্ষ উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী তাদের চট্টগ্রাম কারাগারের কনডেম সেলে পাঠানো হয়েছে।

এদিকে প্রদীপ কুমার দাশের আইনজীবী এড. মহিউদ্দিন বলেন, সার্টিফাইট কপি হাতে পেলে তারা প্রদীপ কুমার দাশের বিরুদ্ধে দেয়া রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আবেদন করবেন। রোববার রায়ের সার্টিফাইট কপি পাবেন বলেও আশা করেন তারা।

গত ৩১ জানুয়ারি চাঞ্চল্যকর অবসরপ্রাপ্ত সিনহা হত্যা মামলায় বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাশ ও বরখাস্ত পরিদর্শক লিয়াকত আলীকে ফাঁসি ও আরো ছয়জনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.