শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ’র মা জামেনা খানম চিরনিদ্রায় শায়িত

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ ও ইংল্যান্ড প্রবাসী মোহাম্মদ নাজিমের মাতা জামেনা খানম এর দাফন সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুম্মা শহরের চৌধুরী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযায় ইমামতি করেন মসজিদের খতিব ও বিশিষ্ট মাওলানা আব্দুল মজিদ ফিরোজপুরী।
জানাযার নামাজে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ পৌরসভা মেয়র ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম, নির্বাহী ম্যাজিস্ট্রেট সামিউর রহমান, মাধবপুর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহজাহান, কেন্দ্রীয় বিএনপির সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব জিকে গউছ, বানিয়াচং উপজেলার সাবেক চেয়ারম্যান শেখ বশির আহমেদ, হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ রইছ মিয়া, হবিগঞ্জ সদর মডেল থানার ওসি গোলাম মর্তুজা, ওসি তদন্ত বদিউজ্জামান, সাবেক পিপি এডভোকেট দেওয়ান মসউদ চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, চৌধুরী মোঃ ফরিয়াদ, সাবেক সাধারণ সম্পাদক নির্মল ভট্টাচার্য্য রিংকু, সৈয়দ এখলাছুর রহমান খোকন, রাশেদ আহমেদ খান প্রমূখ।
এছাড়াও জানাযায় সাংবাদিক, সামাজিক, রাজনৈতিক, প্রশাসনিক, সরকারী কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন। পরে শহরের খাদ্য গোদাম এলাকায় দ্বিতীয় জানাজা শেষে তাকে কামড়াপুর মোকামবাড়ী কবরস্থানে তার স্বামীর পাশে চিরনিদ্র্র্রায় শায়িত করা হয়।
গত বৃহস্পতিবার ৯ মার্চ রাত সোয়া ১১ টায় হবিগঞ্জ শহরের পিটিআই রোডস্থ বাস ভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তিনি ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি হবিগঞ্জ শহরের বগলা বাজারের মরহুম নজরুল ইসলামের স্ত্রী মরহুমা জামেনা খানম দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন।

হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ নাহিজ এর মাতা জামেনা খানম এর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলী সাধারন সম্পাদক মঈনুল হাসান রতন সহ সদস্যরা ।
মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.