শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

খবরের শিরোনাম:
তাপপ্রবাহের কারণে সব স্কুল-কলেজ সাত দিন বন্ধ ঘোষণা বৃন্দাবন কলেজে জাতির পিতার ম্যুরাল স্থাপনের ঘোষণা-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার

ফেসবুক স্ট্যাটাস নিয়ে সংঘর্ষ, নিহত ৩

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের কাপাসিয়ায় ফেসবুক স্ট্যাটাস নিয়ে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। রোববার সকালে উপজেলার নম্মানিয়া ইউনিয়নের দক্ষিণগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দক্ষিণগাঁও এলাকার আলম হোসেনের ছেলে ১৮ বছর বয়সী নাঈম, একই এলাকার আলম মিয়ার ছেলে ২৬ বছরের ফারুক ও হিরণ মিয়ার ছেলে ১৫ বছরের রবিন।

স্থানীয়রা জানায়, নারী নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়া হয়। এ নিয়ে রোববার সকালে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষ। এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নাঈম, ফারুক ও রবিন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে নরসিংদীর মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে নাঈম ও ফারুককে মৃত ঘোষণা করেন চিকিৎসক। রবিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম নাসিম বলেন, মনোহরদী হাসপাতালে নেয়ার পর নাঈম ও ফারুক মারা যান। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান রবিন। অভিযোগ পেলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.