শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

বানিয়াচংয়ে পুকুরে ডুবে ৪ বছরের এক শিশুর মৃত্যু

বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে পুকুরে ডুবে কুলসুমা আক্তার নামে ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় সামাদ নামে আরো এক শিশুকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। মৃত শিশু কুলসুমা আক্তার বানিয়াচং সদরের জাতুকুর্ণপাড়া মহল্লার সুলতান মিয়ার মেয়ে। সামাদ একই মহল্লার সেবুল মিয়ার ছেলে।

জানা যায়, দুপুরে জাতুকুর্ণপাড়া মহল্লার শরীফ উদ্দিন সড়কের পাশে খেলতে খেলতে পুকুরে পড়ে যায় শিশু কুলসুমা ও সামাদ মিয়া। একপর্যায়ে তাদের দেহ পুকুরে ভাসতে দেখেন স্থানীয়রা। পরে তাৎক্ষণিক তাদের উদ্ধার করে জেলা সদর আধুনিক হাসপাতালে নিলে কুলসুমাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আশঙ্কাজনক অবস্থায় সামাদকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বানিয়াচং থানার ইন্সপেক্টর তদন্ত আবু হানিফ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.