শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

খবরের শিরোনাম:
তাপপ্রবাহের কারণে সব স্কুল-কলেজ সাত দিন বন্ধ ঘোষণা বৃন্দাবন কলেজে জাতির পিতার ম্যুরাল স্থাপনের ঘোষণা-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার

বানিয়াচংয়ে ভোটার হতে গিয়ে কারাগারে যুবক

বানিয়াচং প্রতিনিধি,হবিগঞ্জের বানিয়াচংয়ে ভুয়া জন্ম নিবন্ধন দিয়ে ভোটার হতে আসা এক যুবককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চারদিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বানিয়াচং উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ এ তথ্য জানিয়েছেন।

কারাদণ্ডের আদেশপ্রাপ্ত মো. তোবাইদুর রহমান (২০) উপজেলার মজলিসপুর আদর্শ বাজার এলাকার একাবুল মিয়ার ছেলে।

জানা গেছে, তোবাইদুর বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিজানুর রহমানের স্বাক্ষরসহ একটি জন্ম নিবন্ধন সংযুক্ত করে নতুন ভোটার হওয়ার জন্য আবেদন করেছিলেন। এতে বানিয়াচংয়ের ইউপি চেয়ারম্যানের স্বাক্ষর থাকলেও জন্ম নিবন্ধনের উপরের অংশে জেলা ও উপজেলা উল্লেখ ছিল বাগেরহাট।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এলে নির্বাচন কর্মকর্তা বুলবুল আহমেদ যাচাই করে দেখেন তোবাইদুরের জন্ম নিবন্ধন ও চেয়ারম্যানের স্বাক্ষর জাল করা হয়েছে। এ সময় তাকে আটক করা হয়।

এর পরিপ্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তেবাইদুরকে চারদিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানার আদেশ দেন। পরে তাকে হবিগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ বলেন, তোবাইদুর নিজের দোষ স্বীকার করে আদালতের কাছে ক্ষমা চেয়েছেন। সেজন্য তাকে সীমিত পরিসরে সাজা দিয়েছি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.