বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

বানিয়াচং প্রতিনিধি,হবিগঞ্জের বানিয়াচংয়ে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উদযাপন করা হয়েছে। বানিয়াচং উপজেলা প্রশাসনের আয়োজনে রবিবার (২৬ মার্চ) সুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে উপজেলা সদরে অবস্থিত স্মৃতিসৌধে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

পরে উপজেলা পরিষদ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন হবিগঞ্জ-২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান । এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী,উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ ও বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব ।

পরে কুচকাওয়াজ ও ডিসপ্রে প্রদর্শন করে পুলিশ,আনসার-ভিডিপি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
সকাল ১১ ঘটিকার সময় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ’র সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী , সহকারি কমিশনার (ভূমি) নাজমুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,ও হাসিনা আক্তার প্রমুখ।

এছাড়া বানিয়াচং উপজেলা কৃষি অফিসার এনামুল হক, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, দৈনিক আমার হবিগঞ্জের উপ-সম্পাদক রায়হান উদ্দিন সুমন, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে বীরমুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের নগদ অর্থ প্রদান করা হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.