শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের বানিয়াচং সুফিয়া মতিন মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ নভেম্বর) সকাল ১১ টায় কলেজ চত্বরে অধ্যক্ষ মোহাম্মদ সুলতান আহমেদ ভূঁইয়া’র সভাপতিত্বেত ও প্রভাষক রহমাতুল বারি এবং বিনয় চন্দ্র গোপের যৌথ সঞ্চালনায় বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলেজের গভর্নিংবডির সভাপতি পদ্মাসন সিংহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ইকবাল হোসেন খান, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাউছার শোকরানা, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া, আইডিয়েল কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাস, সুফিয়া মতিন মহিলা কলেজের গভর্নিং বডির সদস্য ও উপজেলা বিএনপির আহ্বায়ক মো. লুৎফুর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- শিক্ষকদের পক্ষে সহকারী অধ্যাপক ছালামত আলী খান, ফেরদৌসি রহমান, বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে মরিয়ম আক্তার আঁখি, বুশরা আক্তার, সুলতানা আজিজ সামিয়া ও একাদশ শ্রেণির শিক্ষার্থীদের পক্ষে লিপি সুলতানা মনি প্রমুখ। মানপত্র পাঠ করেন সানজিদা আক্তার স্মৃতি।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতির চরম শিখরে আরোহণ করতে পারে না। সে জন্য তোমাদেরকে পড়াশুনায় আরও মনোযোগী হয়ে ভালভাবে পরীক্ষা দিতে হবে। শুধুমাত্র কাগজে কলমে শিক্ষা অর্জন করলেই হবে না। মনে রাখতে হবে শিক্ষার আসল কাজ শুধু সার্টিফিকেট অর্জন নয়, মানবিকবোধ মানুষ হওয়া।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কলেজ গভর্নিংবডির সদস্য ও সাবেক ম্যানেজার মো. ফজলু মিয়া, নুরুল হুদা বিশ্বাস ও বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠান শেষে মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল কাইয়ুম।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.