শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

বাহুবলে ব্যবসায়ীকে ‘অপহরণ ও মুক্তিপণ আদায় : গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদকঃ বাহুবলে লেবাইছ মিয়া নামে এক ব্যবসায়ীকে অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে নাসির উদ্দিন (৪২) নামে এক সুদের ব্যবসায়ীকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গ্রেফতারকৃত নাসির উদ্দিন বাহুবল উপজেলার ডুবাঐ বাজার এলাকার পশ্চিম আব্দাকামাল গ্রামের মৃত নুর মিয়ার পুত্র।

মামলা সুত্রে জানা যায়, বেশ কিছুদিন আগে ব্যবসায়ীক প্রয়োজনে সুদি কারবারি নাসির উদ্দিনের কাছ থেকে টাকা কর্জ করেন ভুক্তভোগী লেবাইছ মিয়া।

মহামারী করোনায় ব্যবসার ক্ষতি হওয়ায় সময়মত সুদের টাকা পরিশোধ না করায় আদালতে চেক ডিজ অনার মামলা দায়ের করেন নাসির উদ্দিন।

এদিকে, চাকুরীর সন্ধানে পরিবার পরিজন নিয়ে ঢাকা যাওয়ার পথে শায়েস্তাগঞ্জের অলিপুর এলাকায় পথরোধ করে লেবাইছ মিয়াকে ফিম্মি স্টাইলে জিম্মি করে বাহুবল উপজেলার ডুবাঐ বাজারে একটি দোকানে আটকে রেখে মুক্তিপণ আদায় করেন নাসির উদ্দিন।

এ সময় ভুক্তভোগী লেবাইছ মিয়া জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল দিয়ে সহযোগীতা চাইলে বাহুবল থানা পুলিশের এএসআই নাজমুল ইসলাম তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় লেবাইছ মিয়া বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত নাসির উদ্দিনকে আটক করে কারাগারে প্রেরণ করে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.