বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ছয় দিনের সফরে থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী নবীগঞ্জে বর্তমান চেয়ারম্যানসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে ২টি রাস্তা নামকরণ বাতিলের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় এমপি কেয়া চৌধুরী

বিএনপি ক্ষমতায় আসতে চায় দেশের সম্পদ লুটের জন্য

নিজস্ব প্রতিবেদকঃবিএনপি দেশের সম্পদ লুটপাটের জন্য ক্ষমতায় আসতে চায় বলে মন্তব্য করেছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি গতকাল দুপুরে সদর উপজেলায় আড়াই হাজার কৃষককে প্রণোদনা প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এ মন্তব্য করেন।
তিনি বলেন, খালেদা জিয়া বিদেশ থেকে এতিমদের জন্য টাকা এনে নিজে আত্মসাৎ করেছেন। বিএনপি নেতারা দুর্নীতির মাধ্যমে নিজেরা মোটাতাজা হওয়ার জন্য রাজনীতি করেন। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনীতি করেন জনগণের সেবক হিসেবে দেশের উন্নয়নের জন্য। সেই লক্ষ্যে আমরা দেশজুড়ে কাজ করে যাচ্ছি। অন্যদিকে বিএনপি মিথ্যা তথ্য ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করতে চায়।
এ সময় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাÐের কথা তুলে ধরে তিনি আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। এ সময় উপস্থিত কৃষকরা হাত তুলে তাঁর বক্তব্যের প্রতি একমত পোষণ করেন এবং নৌকায় ভোট দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
চলতি মৌসুমে আউশ ধান উৎপাদন বাড়ানোর লক্ষ্যে সদর উপজেলার ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় প্রণোদনা বিতরণ করা হচ্ছে। আড়াই হাজার কৃষকের প্রত্যেককে ৫ কেজি ধানের বীজ, ১০ কেজি ডাই-অ্যামোনিয়াম ফসফেট (ডিএপি) এবং ১০ কেজি করে মিউরেট অব পটাশ (এমওপি) সার দেওয়া হচ্ছে।
অনুষ্ঠানে হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা কৃষি কর্মকর্তা সুকান্ত ধর, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিম প্রমুখ।
পরে এমপি আবু জাহির কৃষকদের মাঝে ধানের বীজ, রাসায়নিক সার ও আধুনিক কৃষি যন্ত্রপাতি বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.