শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

বিএনপি ভোট ডাকাতির রাজনীতিতে বিশ্বাসী-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি ও জামায়াত মিথ্যা তথ্য ছড়িয়ে দিয়ে দেশের মানুষকে ভুল বুঝাতে চায় বলে মন্তব্য করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। তিনি গতকাল বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ হবিগঞ্জ জেলা শাখার কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন। জেলা আইনজীবী সমিতির সভাকক্ষে এ সভার আয়োজন করা হয়। এতে এমপি আবু জাহির আরও বলেন, খালেদা জিয়াকে নারী মুক্তিযোদ্ধা ও তারেক রহমানকে শিশু মুক্তিযোদ্ধা দাবি করে বিএনপি বিশ্বে সমালোচিত হয়েছে। তারা অসংখ্যবার মিথ্যা তথ্য ছড়িয়ে দিয়ে মানুষকে ভুল বুঝাতে চেয়েছে। তারা নিজেরা ভোট ডাকাতির রাজনীতিতে বিশ্বাসী। এজন্য তাঁরা কাউকে বিশ্বাস করতে চায় না। তিনি আরও বলেন, জাতীয় সংসদে তত্ত্বাবধায়ক সরকারের বিধান বাতিল হওয়া সত্ত্বেও বিএনপি মানুষকে বিভ্রান্ত করে তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচিন দাবি করে। এ বিষয়ে আইনজীবী সমাজসহ সচেতন মহলকে সজাগ থাকার আহবান জানান তিনি।
আলোচনা সভায় জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মোঃ আফীল উদ্দিনের সভাপতিত্বে ও আওয়ামী আইনজীবী পরিষদ হবিগঞ্জের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটুর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী।
আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, অ্যাডভোকেট আবুল ফজল, অ্যাডভোকেট আবুল মনসুর, অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সালেহ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক সম্পাদক আব্দুল মোছাব্বির বকুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদ, উপ-প্রচার সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমান সজল খান প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.