শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

খবরের শিরোনাম:
তাপপ্রবাহের কারণে সব স্কুল-কলেজ সাত দিন বন্ধ ঘোষণা বৃন্দাবন কলেজে জাতির পিতার ম্যুরাল স্থাপনের ঘোষণা-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক-ট্রাক্টর-অটোর ত্রিমুখী সংঘর্ষ, নিহত ২

নিজস্ব প্রতিবেদকঃ  ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক, ট্রাক্টর ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার খাড়েড়া ইউনিয়নের খাড়েড়া বাসস্ট্যান্ডের পাশে কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের ছাদে আলীর ছেলে ৩৫ বছর বয়সী কাউসার আলম। নিহত আরেকজনের বয়স আনুমানিক ৩০ বছর।

আহতরা হলেন- মিজানুর রহমান, সোহাগ, তায়েব ও শরীফুল। তাদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কসবা থানার উপ-পরিদর্শক (এসআই) নূরে আলম জানান, সকালে ব্রাহ্মণবাড়িয়া থেকে কুমিল্লার উদ্দেশ্যে একটি ট্রাক ছেড়ে যায়। খাড়েড়া বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক্টরের পেছনে থাকা সিএনজিচালিত অটোরিকশাটিকে চাপা দিয়ে খাদে পড়ে যায় ট্রাক। এতে ঘটনাস্থলেই অটোচালক কাউসার ও এক যাত্রী নিহত হন। আহত হন অটোরিকশার চার যাত্রী গুরুতর। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.