শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

ভাড়া করা বিমানে আইপিএল খেলতে গেলেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক ,শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসর। ফ্রাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টে অংশ নিতে ভারতের উদ্দেশে উড়াল দিয়েছেন মুস্তাফিজুর রহমান।

আজ শনিবার সকাল ৮টায় একটি চাটার্ড ফ্লাইটে (ভাড়া করা বিমান) তিনি ঢাকা ছাড়েন। তবে আইপিএলে সুযোগ পাওয়া বাকি দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং লিটন কুমার দাসের যাওয়া এখনো অনিশ্চিত। বিসিবি এখনও তাদের এনওসি দেয়নি।

আজ রাতে মুস্তাফিজের দল দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে লক্ষ্ণৌ সুপার জায়ান্ট। তার আগেই দলের সঙ্গে যোগ দেবেন মুস্তাফিজুর রহমান। দিল্লির একাদশে তার সুযোগ পাওয়ার সম্ভাবনা বেশি। কারণ দলটিতে বিদেশি পেসার হিসেবে মুস্তাফিজের সঙ্গী দক্ষিণ আফ্রিকার আনরিখ নরকিয়া। নেদারল্যান্ডসের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার সিরিজ থাকায় মুস্তাফিজের দিল্লির একাদশে থাকার সম্ভাবনা বেশি।

এদিকে কলকাতা নাইট রাইডার্সে সুযোগ পাওয়া সাকিব আর লিটনকে এখনই ছাড়বে না বিসিবি। ৪ এপ্রিল থেকে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচ আছে। সাকিব যেহেতু টেস্ট অধিনায়ক আর লিটন দলের সেরা ব্যাটার, তাই তাদেরকে ওই ম্যাচ খেলাতে বাধ্য করছে বিসিবি। আর মুস্তাফিজ টেস্ট না খেলায় তাকে সেই বাধ্যবাধকতার মাঝে পড়তে হয়নি। তাই সাকিব-লিটনের অপেক্ষা বাড়ছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.