বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

খবরের শিরোনাম:
থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফরে থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী নবীগঞ্জে বর্তমান চেয়ারম্যানসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে ২টি রাস্তা নামকরণ বাতিলের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

মাদক নির্মুলে সকলের জবাবদিহিতা জরুরী জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে ৪০তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশীপ টায়ার-১ এর খেলা শুরু হয়েছে। গতকাল শনিবার সকালে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে এই চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
উদ্বোধনী খেলায় নারায়নগঞ্জ জেলা ৭ উইকেটে মাদারীপুর জেলাকে পরাজিত করেছে। টসে জয়লাভ করে মাদারীপুর জেলা প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিতক ৫০ ওভারে মাদারীপুর ৯ উইকেটে ২১০ রান সংগ্রহ করে। জবাবে নারায়নগঞ্জ ৪৪.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছায়।
বিজয়ী দলের মাহফুজুর রহমান মারুফ সর্বোচ্চ ৬৬ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন। নারায়নগঞ্জের মিনহাজ খান অপরাজিত ৫৩ রান সংগ্রহ করেন।
জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিজেন ব্যানার্জী ও সিলেট বিভাগীয় আম্পায়ার এবং স্কোরার এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক এটিএম ইকরাম। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী পারভেজ, কোষাধ্যক্ষ হুমায়ুন কবির শাহেদ, সদস্য জামাল উদ্দিন তালুকদার খোকন জসিম উদ্দিন আহমেদ সুজন ও সাইদুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির অতীত ও বর্তমানের মত হবিগঞ্জের ক্রীড়াঙ্গনের উন্নয়নে সর্বোচ্চ ভূমিকা রাখবেন বলে আশাবাদ দিয়েছেন।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উদ্যোগে ও হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় চ্যাম্পিয়নশীপে অংশগ্রহণকারী অপর দু’টি জেলা হল চট্টগ্রাম ও কিশোরগঞ্জ জেলা।
গতকাল ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার বিতরণ করেন সরকারি বৃন্দাবন কলেজের অধ্যক্ষ ইলিয়াছ বখত চৌধুরী জালাল।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.