শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

মাধবপুরে অভিনব কায়দায় পাচারকালে ৫৪ কেজি গাঁজা উদ্ধার ॥ গ্রেফতার দুই

নিজস্ব প্রতিবেদকঃ মাধবপুর উপজেলার সীমান্ত এলাকায় মাদক কারবার বন্ধ নেই। অতীতের চেয়ে রেকর্ড ভেঙে চলছে মাদকের জমজমাট ব্যবসা। মাদক কারবারিরা ধর্মঘর-মনতলা-চৌমুহনী রোডের বিভিন্ন পয়েন্টে লোক নিয়োগ করে রেখেছে। তারা আইনশৃঙ্খলা বাহিনীর অবস্থান মাদক বিক্রেতাদের কাছে মোবাইল ফোনে পৌঁছে দেয়। ধর্মঘর এলাকার দায়িত্বে রয়েছে কাশিমনগর পুলিশ ফাঁড়ি। ধর্মঘর এলাকার মালনঞ্চপরে রয়েছে একটি বিজিবি ক্যাম্প। মাঝে মাঝে মাদকের চালান আটক করা হলেও মাদকের গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে রয়ে যায়। মাদকের মূল গডফাদারদের আটক না করার কারণেই মাদকের কারবার প্রতিদিন বেড়েই চলছে। এলাকার জনমনে নানা রকম প্রশ্ন দেখা দিয়েছে। মাঝে মাঝে মাদকের চালান আটক হলেও আসামি পাওয়া যায়নি বলে মাদকদ্রব্যকে পরিত্যক্ত দেখানো হয় এমন অভিযোগও এলাকাবাসীর। তবে গতকাল ৮ মার্চ মঙ্গলবার মাধবপুরে ট্রাকের বডির ভিতরে বক্স বানিয়ে অভিনব কায়দায় গাঁজার চালান নিয়ে আসার সময় পুলিশ ট্রাকসহ দুজনকে আটক করেছে।


কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উত্তম কুমার দাশ জানান, এএসআই কামরুজ্জামান এবং এএসআই ইমরান আহমেদ এর পুলিশ ফাঁড়ির একটি টিম গতকাল মঙ্গলবার ভোর রাতে চৌমুহনী বাজারে রাস্তার উপর চেক পোষ্ট বসায়। দ্রুতগতিতে একটি মিনি ট্রাক চেকপোস্ট অতিক্রম করার সময় পুলিশ ট্রাকটিসহ দুজনকে আটক করে। পরে ট্রাকটিতে তল্লাশি চালিয়ে এক পর্যায়ে স্টিল দিয়ে আবৃত অভিনব কায়দায় বসানো একটি বক্সের আবিষ্কার করে কয়েক কসষ্ট্যাপ দিয়ে মোড়ানো পুটলায় ৪০ কেজি গাঁজা জব্দ করে পুলিশ। এ সময় নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মেথিকান্দার সিরাজুল ইসলামের ছেলে কামাল মিয়া (৪০) একই এলাকার শহীদ মিয়ার ছেলে তানভির মিয়া (২২) কে আটক করা হয়।
মাধবপুর থানা ওসি আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান, মাদকের চালানের মুল মালিক কে গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.