মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

মাধবপুরে বেড়েছে চুরির ঘটনা

মাধবপুর প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে হঠ্যাৎ করে চুরি বৃদ্ধি পেয়েছে। চুরের যন্ত্রণায় সাধারণ মানুষ অতিষ্ট হয়ে পড়েছেন। গত কয়েক দিনে একাধিক চুরি সংঘটিত হয়েছে। শনিবার রাতে উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে নূরুল হক নামে এক ব্যাক্তির ৫টি গরু চুরি হয়েছে।

সংঘবদ্ধ চোর গোয়াল ঘরের সিদ কেটে ৫টি গরু চুরি করে নিয়ে গেছে। একই গ্রামের আল আমিন নামে অপর ব্যাক্তির দুটি গরু চুরি হয়েছে। এদিকে গত শুক্রবার রাতে উপজেলা জন স্বাস্থ্য কর্মকর্তা হুমায়ূন কবিরের শ্যামলিপাড়ার বাসা থেকে নগদ টাকা ও স্বর্নালংকার চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় শনিবার রাতে মাধবপুর থানায় লিখিত একটি অভিযোগ দিয়েছেন।

এছাড়া শনিবার রাতে চৌমুহনী মসজিদ মার্কেটে খোকনের ফলের দোকানের সিদ কেটে প্রবেশের চেষ্টা করলে পাহাড়াদারের ধাওয়া খেয়ে চোর পালিয়ে যায়। এর আগে গত ২২মে চৌমুহনী বাজারে শরীফে দোকানে চুরির ঘটনা ঘটেছে।  চোর দল দোকান থেকে নগদ টাকা ও মোবাইল সামগ্রী চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় দোকান মালিক মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন।মাধবপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী রোববার সকালে রসুলপুর গরু চুরির ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, গরু উদ্ধার ও চোরদের গ্রেপ্তার করতে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.