শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

মাধবপুরে মোটরসাইকেলের ধাক্কায় আহত শিশুর মৃত্যু

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:হবিগঞ্জ মাধবপুরের মৌজপুরে কাছে মেহেরপুরে মোটর সাইকেলের ধাক্কায় আহত শিশু সালাম মারা গেছে। গুরুতর আহত হওয়ায় তাকে শুক্রবার (১০মার্চ) সন্ধ্যায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পর গতরাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সালাম মেহেরপুর গ্রামের জলিল মিয়ার পুত্র।

গতকাল শুক্রবার বিকালে রাস্তায় খেলা করার সময় মাধবপুর-মনতলা সড়কের মেহেরপুরের কাছে একটি দ্রুতগামী মোটরসাইকেল সালাম (৪) কে ধাক্কা দিয়ে ফেলে দিলে সে গুরুতর আহত হয়।

স্বজনেরা সালাম কে দ্রুত মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে পরামর্শ দেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪ টার সময় তার মৃত্যু হয়। ঘাতক মোটরসাইকেল ও এর চালককে শনাক্ত করা যায়নি বলে পুলিশ জানিয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.