বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় আহত ২

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়ককে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবক গুরুতর আহত হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ককের বাঘাসুরা ইউনিয়নের রিয়াজনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জ থেকে মাধবপুর গামী একটি মোটরসাইকেল উল্লেখিত স্থানে পৌছলে অজ্ঞাতনামা একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক শাহিন মিয়া (২০) ও আরোহী মাসুক মিয়া (১৮) গুরুতর আহত হয়। মাসুক মিয়ার পা গুরালি থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।
খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য উসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত শাহিন মিয়া হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার বিশাউড়া গ্রামের বজলুল মিয়ার ছেলে ও মাসুক মিয়া একই এলাকার জহির মিয়ার ছেলে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.