শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২

মাধবপুরে হতদরিদ্র শিশুদের বিনামূল্যে সুন্নতে খৎনা

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের মাধবপুরে হতদরিদ্র শিশুদের বিনামূল্যে সুন্নতে খৎনা সম্পন্ন করে বিনামূল্যে বস্ত্রসহ ঔষধ বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (২৩ অক্টোবর) সকালে উপজেলার বেজুড়া গ্রামে এ কার্যক্রমের শুরু হয়। শাহানশাহ্ হযরত জিয়াউল হক মাইজভান্ডারী কল্যান ট্রাস্ট এর উদ্যোগে ওই গ্রামের ২৪ জন ছেলে শিশুকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার আব্দুল আওয়াল অভিজ্ঞ সহকারীদের নিয়ে সুন্নতে খৎনা সম্পন্ন করেন।

মাইজভান্ডার কল্যাণ ট্রাস্টের অর্থায়নে শিশুদেরকে টুপি, লুঙ্গি, গেঞ্জি ও প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করা হয়।

দক্ষিণ বেজুড়া মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটির সাধারণ সম্পাদক মো. কাজল মিয়ার সভাপতিত্বে সুন্নতে খৎনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেজুড়া সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভাপতি, সাংবাদিক মোহাম্মদ অলিদ মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ খান, বাসা’ এনজিও এর নির্বাহী পরিচালক মোকলেছুর রহমান সেলিম, হবিগঞ্জ জেলা সাংগঠনিক সমন্বয়কারী মো. ইনসাব মিয়া এবং বি- বাড়ীয়া ও কিশোরগঞ্জ জেলার সাংগঠনিক সমন্বয়কারী মো. আরিফ মিয়া উপস্থিত ছিলেন।

ও এম/বি এন-০২

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.