শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

মাধবপুর থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের মাধবপুর থেকে ৩০ কেজি গাঁজাসহ মো. জাহিদুল ইসলাম জুলহাস (২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃত জাহিদুল কুমিল্লা জেলার লালমনাই উপজেলার জয়শ্রী মুন্সিবাড়ির জোবায়ের আহমেদ এর ছেলে।রবিবার (২৪ অক্টোবর) সকালে র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্প এর অভিযানে মাধবপুর উপজেলার আন্দিউড়া থেকে গ্রেপ্তার করে।

র‌্যাব শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লে. কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, মাধবপুর থেকে ৩০ কেজি গাঁজা ও ৩টি বিয়ারসহ মো. জাহিদুল ইসলাম জুলহাস (২৬) নামের এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে মাধবপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.