শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

মাধবপুর সড়কে বাবার সামনে মেয়ের মৃত‍্যু গুরুত্বর আহত বাবা

আলমগীর কবির মাধবপুর হবিগঞ্জ প্রতিনিধি ,মায়ের স্কুটি দিয়ে বাবার সঙ্গে নানার বাড়ি থেকে বাড়ি  ফেরার সময় সাদিয়া( ১০)নামে  এক ৫শ্রেণীর ছাত্রী  টাক্টরের চাকায় পৃষ্ট হয়ে প্রান দিতে হয়েছে।এঘটনায় বাবা আব্দুল কাইয়ুম  গুরুত্বর আহত হয়ে হবিগঞ্জ সদর হাসপাতালে  পাঠানো হয়।
 সোমবার দুপুরে  মাধবপুর-  নাসিরনগর  সড়কের  আদাঐর গ্রামের নিকট এঘটনা ঘটে।নিহত সাদিয়া মাধবপুর উপজেলার সম্পদপুর গ্রামের  আব্দুর কাইয়ুম  ও সংরক্ষিত নারী আসনের ইউপি সদস‍‍্য মিনারা খাতুনের  মেয়ে।
মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান  আব্দুর কাইয়ুম  তার মেয়ে কে নাসিরনগর উপজেলার ঘুনিয়াক গ্রামে  শশুর বাড়ি থেকে স্কুটি যোগে   বাড়ি ফিরছিলেন। আদাঐর গ্রামের নিকট আসতে পিছন থেকে আসা  একটি টাক্টরের সঙ্গে ধাক্কা লাগে এতে  সাদিয়া ছিটকে পড়ে টাক্টরের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়। আব্দুল কাইয়ুম  কে উদ্বার করে মাধবপুর উপজেলা  স্বাস্হ‍্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ সদর হাসপালে প্রেরণ করেছে।   সাদিয়ার লাশ পুলিশ হেফাজতে  রয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.