বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

মৌলভীবাজারে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

নিজস্ব প্রতিবেদকঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। নিহত দুজনই কমলগঞ্জের চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নাজমুল হাসান হত্যা মামলার এজহারভুক্ত আসামি বলে জানিয়েছে র‌্যাব।
রোববার ভোরে শ্রীমঙ্গলের মিরতিংগা চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। তবে নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ব্যাটালিয়নের কমান্ডার বসু দত্ত চাকমা।তিনি জানান, মিরতিংগা চা বাগান এলাকায় র‍্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি চালান ওই দুজন। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে দুজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।
৩১ অক্টোবর দুপুরে কমলগঞ্জের চৈত্রঘাটে একটি মাইক্রোবাসে এসে প্রকাশ্যে ব্যবসায়ী নেতা নাজমুল হাসানকে কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। ওইদিন সন্ধ্যা ৭টার দিকে সিলেটের উইম্যান্স মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এ ঘটনায় পরদিন ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো চার-পাঁচজনের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় হত্যা মামলা করেন নিহতের বড় ভাই শামসুল হক।
এ ঘটনার সিসিটিভির ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়। ফুটেজে দেখা যায়, কালো একটি মাইক্রোবাসে আসা ৯ ব্যক্তি নাজমুলকে ধাওয়া করে। একপর্যায়ে নিজ বাড়ির সামনে এসে মাটিতে লুটিয়ে পড়েন নাজমুল। তখন নাজমুলকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে যায় ওই ৯ সন্ত্রাসী।
সিসি ক্যামেরাটি নাজমুলের অফিসে লাগানো ছিল। নাজমুল ফেসবুক লাইভে জানিয়েছিলেন, হামলাকারীদের মধ্যে চারজনকে চিনতে পেরেছেন। তারা হলেন- স্থানীয় তোফায়েল, রাসেল, মাসুদ ও তোফাজ্জল। তার দাবি, ইউপি নির্বাচনে সদস্য পদে নির্বাচন করার ঘোষণা করায় তার ওপর হামলা হয়েছে। তার মৃত্যু হলে খুনিদের যেন সাজা হয় সেই দাবিও জানিয়েছিলেন নাজমুল।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.