শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

রাজনগর থেকে অপহৃত কিশোরী সিলেট থেকে উদ্ধার, গ্রেপ্তার ১

রুবেল আহম্মদ, মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজারের রাজনগর থেকে অপহৃতা এক কিশোরীকে সিলেটের কানাইঘাট থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের সাথে জড়িত সিলেটের কানইঘাট উপজেলার মো:আলী আহমদ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে রাজনগর থানার এসআই মো:সওকত মাসুদ ভুইয়া ও এসআই মো: সুলেমান আহমেদ এর নেতৃত্বে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় সিলেটের কানাইঘাট লক্ষীপ্রসাদ ইউনিয়নের কেউটি গ্রামের দুর্ঘম হাওড় এলাকায় অভিযান চালিয়ে অপহৃতা কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয়।এসময় কানাইঘাট উপজেলার অলিউর রহমানের ছেলে অপহরণকারী মো:আলী আহমদ (২০) কে গ্রেপ্তার করে পুলিশ।রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষণ রায় জানান,গত ১৩ ফেব্রুয়ারি রাজনগর টেকনিক্যাল কলেজ-এ অষ্টম শ্রেণীতে অধ্যয়নরত এক কিশোরী কলেজে যাওয়ার পথে নিখোঁজ হয়। এ ঘটনায় অপহৃতার পরিবারের সদস্যরা গত ২১ ফেব্রয়ারি রাজনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অপহৃত কিশোরীর পরিবারের দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে কিশোরীকে উদ্ধারে পুলিশ তদন্ত শুরু করে। এক পর্যায়ে গতকাল রাতে সিলেটের কানাইঘাট উপজেলা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয় রাজনগর থানা পুলিশ। এসময় অপহরণের দায়ে আলী আহমদ নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এঘটনায় বৃহস্পতিবার সকালে অপহৃত কিশোরীর বাবা রাজনগর থানায় আটককৃত মো:আলী আহমদকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা নং-১২, তারিখ-২৩/০২/২০২৩খ্রিঃ, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী-২০০৩) এর ৭/৯(১)। পরে পুলিশ মো: আলী আহমদকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.