বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

রাজীবের সঙ্গে মেহজাবীনের ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদকঃ জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর সঙ্গে নির্মাতা আদনান আল রাজীবের প্রেমের গুঞ্জন শোবিজ পাড়ায় বহুদিনের। তবে ব্যক্তিগত জীবন নিয়ে তারা দু’জনেই কখনো কথা বলেননি। এবার রাজীব নিজেই তাদের একান্ত একটি ছবি শেয়ার করে গুঞ্জন উসকে দিলেন।

আজ শনিবার (১৮ ডিসেম্বর) ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মেহজাবীন চৌধুরীর সঙ্গে একটি ছবি শেয়ার করেন আদনান আল রাজীব।

যেখানে দেখা যায়, সমুদ্রের পাড়ে কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবিন। তার বুকে মাথা রেখেছেন এই অভিনেত্রী। আর এর ক্যাপশনে লিখেছেন, ‘ভালোই লাগে’। এ ছাড়াও আদনান আল রাজীবের ফেসবুকে মেহজাবীনের সঙ্গে একাধিক ছবিতে দেখা গেছে। এর মধ্যে আবার শোবিজ পাড়ায় কথা রটেছে, বিয়ে করেছেন তারা। এবার নতুন ছবি প্রকাশের মাধ্যমে যেন গুঞ্জনের আগুনে ঘি ঢাললেন রাজীব।

এর আগে ২০১৯ সালেও রাজীবের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল। সে সময় ঢাকার একটি বিপণিবিতানে মেহ্জাবীন ও রাজীবের হাত ধরে হাঁটার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

ঘটনাটি নিয়ে এক গণমাধ্যমে রাজীবকে নিজের বন্ধু বলে জানান মেহজাবীন। সম্পর্কের কথা অস্বীকার করে বলেছিলেন, ‘আমি যখন অন্য বন্ধুদের সঙ্গে হাঁটি, তখনো সবার সঙ্গে তাল মিলিয়ে হাঁটতে চেষ্টা করি। পেছনে যাতে না পড়ে যাই, তাই অনেক সময় হাত ধরে হাঁটি। রাজীবের হাত ধরে হাঁটার বিষয়টিকে তেমন মনে করলেই হয়। এটা কোনো ব্যাপার না। আমি একজন মানুষের হাত ধরেছি। একজন নির্মাতা কিংবা অন্য কোনো কিছু না। আশপাশে অনেক মানুষ, তাই হাত ধরেছি। অনেক দ্রুতগতিতে হেঁটে যেতে চেয়েছি।’

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.