বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

খবরের শিরোনাম:
দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো স্বাধীনতার ৫৩ বছরেও হয়নি ব্রিজ, ভোগান্তিতে ১০ গ্রামের মানুষ নবীগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত

রাতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হবে পীর হাবিবের মরদেহ

নিজস্ব প্রতিবেদকঃ খ্যাতিমান সংবাদিক, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য তাঁর মরদেহ সিলেটে আনা হচ্ছে।

আজ রবিবার (৬ ফেব্রুয়ারি) রাত ৯টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হবে তাঁর মরদেহ। সেখানে তাঁর মরদেহে সাংবাদিক, রাজনৈতিক সংগঠনসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হবে।

এদিকে, আজ বেলা ১১টার দিকে ঢাকায় কেন্দ্রীয় শহীদ মিনারে পীর হাবিবুর রহমানের মরদেহে সাংবাদিক-সহকর্মীসহ শেষ শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুষ। সেখানে শ্রদ্ধা জানানো শেষে তার মরদেহ জাতীয় প্রেসক্লাবে নেওয়া হয়। সেখানে শ্রদ্ধা জানানো শেষে জানাজা অনুষ্ঠিত হয়।

এরপর বিশিষ্ট এই সাংবাদিকের মরদেহ ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে নেওয়া হয়। সেখান থেকে তার মরদেহ নেওয়া হয় বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে।

আজ রাতে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে শ্রদ্ধা নিবেদন শেষে রাতেই পীর হাবিবুর রহমানের মরদেহ নেওয়া হবে সুনামগঞ্জ। আগামীকাল সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় সুনামগঞ্জ পৌর শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হবে তাঁর মরদেহ। এরপর বাদ জোহর সুনামগঞ্জ কেন্দ্রীয় মসজিদে এবং নিজ গ্রাম মাইজবাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পিতা-মাতার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন পীর হাবিবুর রহমান।

গতকাল বিকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পীর হাবিবুর রহমান মারা যান। শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পীর হাবিবুর রহমান স্ট্রোক করলে তাকে ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই তিনি মারা যান।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.