শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
তাপপ্রবাহের কারণে সব স্কুল-কলেজ সাত দিন বন্ধ ঘোষণা বৃন্দাবন কলেজে জাতির পিতার ম্যুরাল স্থাপনের ঘোষণা-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার

লক্ষাধিক ভোটে জয়লাভ করবো, ভোট দিয়ে বললেন তৈমূর

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী বিএনপির বহিষ্কৃত নেতা ও স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার। লক্ষাধিক ভোটের ব্যবধানে জেতার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

রোববার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল মাদরাসা কেন্দ্রে ভোট দেওয়া শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

তৈমূর বলেন, আপাতত, ভোটের পরিবেশ ভালো দেখছি। কেবল তো ভোট শুরু। চূড়ান্তভাবে বলা যাবে ভোট শেষের পর। আল্লাহ রহমতে, ভোট সুষ্ঠু হলে লক্ষাধিক ভোটের ব্যবধানে আমি জিতব।

তবে এ সময় সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডের একটি কেন্দ্রে তার এজেন্টকে ঢুকতে দেয়নি বলে অভিযোগ করেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

এর আগে সকালেই ভোটকেন্দ্র পরিদর্শনে বের হন স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। সকাল ৮টায় তিনি শহরের মাসদাইর এলাকার আদর্শ স্কুল ভোটকেন্দ্র পরিদর্শন করেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মোট প্রার্থী রয়েছেন ১৮৯ জন। তাদের মধ্যে মেয়র প্রার্থী ৭ জন। সংরক্ষিত আসনের কাউন্সিলর হিসেবে লড়ছেন ৩৪ জন। এছাড়া সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে লড়ছেন ১৪৮ জন প্রার্থী। ১৯২টি কেন্দ্রে ভোটকক্ষ রয়েছে এক হাজার ৩৩৩টি।

সিটি করপোরেশন এলাকায় মোট ভোটার সংখ্যা পাঁচ লাখ ১৭ হাজার ৩৬১ জন। তাদের মধ্যে পুরুষ ভোটার দুই লাখ ৫৯ হাজার ১৪৬ জন এবং মহিলা ভোটার সংখ্যা দুই লাখ ৫৭ হাজার ৫১১ জন আর হিজড়া রয়েছেন চারজন।

ভোটকেন্দ্রে সার্বিক নিরাপত্তা বাস্তবায়নে ৩৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং ১৪ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.