বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

লক্ষ্মীপুরে ট্রাকচাপায় দুই স্কুলছাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের সদর উপজেলায় ট্রাকচাপায় দুই স্কুলছাত্রী নিহত হয়েছে।

আজ শনিবার (১৩ নভেম্বর) সকাল ১০টার দিকে লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের পালেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-রায়পুর উপজেলার মধ্য কেরোয়া গ্রামের বাসিন্দা আরিফুর রহমানের মেয়ে সানজিদা আক্তার (১৪) ও আলমগীর হোসেনের মেয়ে ফাহমিদা আক্তার (১৬)। সানজিদা লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ও ফাহমিদা ঢাকার সেগুন বাগিচা গার্লস হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থী ছিলো। তারা দু’জন সম্পর্কে মামাতো-ফুফাতো বোন।

এ ঘটনায় তাৎক্ষণিক উত্তেজিত জনতা আধা ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবরোধ তুলে দিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানিয়েছে, আরিফুর রহমান তার পরিবার নিয়ে লক্ষ্মীপুর পৌর শহরে ভাড়া বাসায় থাকেন। তার মেয়ে সানজিদা ও ভাগনি ফাহমিদাকে নিয়ে মোটরসাইকেলযোগে তিনি কেরোয়া গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে তারা দুইজন মোটরসাইকেল থেকে পড়ে যায়। এসময় রামগঞ্জ থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যায়। খবর পেয়ে একই সড়কের আটিয়াবাজার এলাকায় জনতা ট্রাকটি আটক করে। এসময় চালককে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক আবদুল হান্নান বলেন, ‘খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে অবরোধ তুলে দেওয়া হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।’

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.