শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

খবরের শিরোনাম:
শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২

লাখাইয়ে গণহত্যা দিবস পালন

লাখাই প্রতিনিধি,হবিগঞ্জের লাখাইয়ে জাতীয় গণহত্যা দিবস-২০২৩ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ মার্চ) সকাল ১০টায় লাখাই উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা সুলতানার সভাপতিত্বে ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাকিল খন্দকারের সঞ্চালনায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান মো. আমীরুল ইসলাম আলম ও নারী ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

আলোচনায় অংশ নেন, উপজেলা প্রকৌশলী মো. আকতার হোসেন, ভারপ্রাপ্ত প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শাহাদাত হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শাজাহান, বীর মুক্তিযোদ্ধা কেশব চন্দ্র রায়, লাখাই প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলী নোয়াজ, দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রধান প্রতিবেদক আতাউর রহমান ইমরান, সাংবাদিক সুশীল চন্দ্র দাস প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সাংবাদিক এম এ ওয়াহেদ ও গীতা পাঠ করেন হৃদয় সূত্রধর।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.