শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

লাখাইয়ে নানা আয়োজনে জাতির পিতার ১০৩ তম জন্মদিন পালন

লাখাই প্রতিনিধি, লাখাইয়ে ১৭ ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩ তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস -২০২৩ উদযাপিত হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) সকাল ৯ ঘটিকায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) নাহিদা সুলতানা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ,সুশীল সমাজের নেতৃবৃন্দ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সাংবাদিক বৃন্দ।

পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা এর নেতৃত্বে একটি বর্নাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি পরবর্তী আলোচনা সভা উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়া।শুরুতে পবিত্র কোরআান থেকে তেলওয়াত করেন মাওঃ শফিকুল ইসলাম, গীতা পাঠ করেন গৌতম চন্দ্র রায়।

ভারপ্রাপ্ত প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ শাহাদাত হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপজেলা প্রকৌশলী৷ মোঃ আক্তার হোসেন, কৃষি কর্মকর্তা মাইন উদ্দিন, উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক ফারক আহমেদ, বুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, পল্লি বিদ্যুৎ সমিতি লাখাই এর ডিজিএম ইসমাত কামাল,যুবউন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান, আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুল মোতালেব, সমবায় কর্মকর্তা রোপালী পাল, আ’লীগ লাখাই উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল মতিন, এডভোকেট মাহফুজুর রহমান, লাখাই প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ বিজয়।

সভায় চিত্রাংকন প্রতিযোগিতায় অংশ গ্রহণ কারী বিজয়ী ছাত্র – ছাত্রীদের মাঝে পুরষ্কার তুলে দেন অতিথি বৃন্দ। দিনব্যাপী কর্মসূচীর মধ্যে ছিল ছাত্র – ছাত্রী দের নিয়ে কেক কাটা,মসজিদে মিলাদ ও দোয়া এবং বিভিন্ন ধর্মীয় উপসনালনে বিশেষ প্রার্থনাসহ বিভিন্ন ধরনের কর্মসূচী।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.