শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
তাপপ্রবাহের কারণে সব স্কুল-কলেজ সাত দিন বন্ধ ঘোষণা বৃন্দাবন কলেজে জাতির পিতার ম্যুরাল স্থাপনের ঘোষণা-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার

লাখাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের লাখাইয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নজরুল ইসলাম তুফান (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি ভাদিকারা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

রোববার (৫ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে হবিগঞ্জ-লাখাই সড়কের ভাদিকারা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

এ ঘটনায় আহত হয়েছেন আরেক মোটরসাইকেল আরোহী স্বাধীন মিয়া (২৫)। তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লাখাই থানার উপ-পরিদর্শক দেবাশীষ তালুকদার জানান, নজরুল ইসলাম তুফান ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান কার্নিভালে কর্মরত ছিলেন। কাজ শেষে তিনি মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ভাদিকারা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নজরুলের মৃত্যু হয়। আহত অবস্থায় আরেক মোটরসাইকেল আরোহী স্বাধীন মিয়াকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি একই গ্রামের সিরাজুল ইসলামের পুত্র।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.